1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

পঞ্চমবার ইউপি সদস্য হলেন একই ইউপি’র ৪ ও ৫ নং ওয়ার্ডের দুই সদস্য

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : একবার, দুইবার, তিনবার নয়; গুণে গুণে টানা পাঁচ বারের মতো ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছেন একই ইউনিয়ন পরিষদের পৃথক দুই ওয়ার্ডের দুই ইউপি সদস্য। এরা হলেন- শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৭নং নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইদুর রহমান কালু ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু জাফর বাবু।

জানা গেছে, ১৯৯২ নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদে আবু জাফর বাবু প্রথমবার ৫ নং ওয়ার্ড থেকে নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেন। এরপর ১৯৯৭ সালে তিনি নির্বাচনে অংশ নেননি। পুনরায় ২০০৩ সালের নির্বাচনে অংশ নিয়ে তিনি বিজয়ী হন। এরপর থেকে টানা চারবার একই ওয়ার্ড থেকে একই পদে নির্বাচনে অংশ নিয়ে বিজয় লাভ করেন। এ নিয়ে তিনি পাঁচ বারের মতো ইউপি সদস্য পদে নির্বাচিত হলেন। এবারের নির্বাচনে আবু জাফর বাবু ঘুড়ি প্রতীক নিয়ে ৫১৪ ভোট পেয়ে নির্বাচিত হন। একমাত্র অপর প্রতিদ্বন্দ্বি আবুল কাশেম মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ২১৩ ভোট।

অন্যদিকে ১৯৯৭ নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচনে অংশ নিয়ে সাইদুর রহমান কালু নির্বাচিত হন। এরপর থেকে একের পর এক একই ওয়ার্ড থেকে একই পদে লড়াই করে এবার নিয়ে পাঁচ বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হলেন তিনি। এবার তিনি তালা প্রতীক নিয়ে ৪৮৭ পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আফছর আলী ফুটবল প্রতীকে পেয়েছেন ৪০০ ভোট। ফলে তারা উপজেলায় একনামে পরিচিত। একজন বাবু মেম্বার, অন্যজন কালু মেম্বার।

এলাকাবাসী জানান, আচার-আচরণ, পরিষদের উন্নয়ন ও সহায়তামূলক কার্যক্রম বাস্তবায়ন এবং বিপদ-আপদে সবসময় মানুষের পাশে থেকে এ দুই মেম্বার অপ্রতিদ্বন্দ্বি হয়ে উঠেছেন। ফলে তাদের সাথে কেউ নির্বাচনে অংশ নিলে আর সফল হয়ে উঠতে পারেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!