1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

যশোরে পুলিশের ব‍্যরিকেট ভেঙ্গে বিএনপির সমাবেশ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
রফিকুল ইসলাম, যশোর : সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে যশোর জেলা বিএনপির উদ্যোগে মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২২ ডিসেম্বর) বেলা ২টায় যশোর টাউন হল ময়দানে মহাসমাবেশ জেলা বিএনপির আহবায়ক অধ্যাপীকা নার্গিস বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মীর্জা আব্বাস। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক মন্ত্রী নিতাই রায় চন্দ্র চৌধুরী।
এসময় আরও উপস্থিত ছিলেন- চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, আলী আকবার খান চুন্নু, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্র ইসলাম অমিত, মফিকুল হাসান তৃপ্তি, নুরুজ্জামান লিটন, সাবেরা নাজমুল মুন্নীসহ যশোর জেলার আট উপজেলার সকল সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশকে ঘিরে আইন প্রয়োগকারী সংস্থা কঠোর অবস্থান গ্রহণ করে। যশোরের সকল রুটের যাতায়াত ব‍্যবস্থা বন্ধ করে দেওয়া হয়। একপ্রকার অঘোষিত হরতাল ডাকা হয়। বিভিন্ন জায়গাই ব‍্যরিকেট বসিয়ে বিএনপি নেতাকর্মীদের আটকে দেওয়া হয়। যাতে সমাবেশে পৌছাতে না পারে ও সফল না। এমনকি সমাবেশে মাইক ভাড়া না দেওয়ার জন্য মাইকের দোকানে নিষেধ করা হয়। সকল বাধা-বিপত্তি ও প্রখর শিত উপেক্ষা করে যশোরের কৃতি সন্তান সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলামের সূযোগ‍্য উত্তরসূরী জননেতা অনিন্দ্র ইসলাম অমিতের নেতৃত্বে পুলিশের ব‍্যরীকেট ভেঙ্গে জনসভায় সকলে স্বস্ফুর্তভাবে অংশগ্রহণ করে এবং বিভিন্ন ফেষ্টুন ব‍্যনার ও শ্লোগানে শ্লোগানে মূখরীত করে জনসভাটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com