1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

পাবনায় মদপানে ৩ বন্ধুর মৃত্যু

  • আপডেট টাইম :: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

পাবনা: পাবনা শহরের চক ছাতিয়ানী এলাকায় বিষাক্ত মদপানে ৩ বন্ধুর মৃত্যু হয়েছে। এছাড়া দুজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) ভোরে পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- চক ছাতিয়ানি এলাকার মৃত আব্দুল কাদের খানের ছেলে রবিউল ইসলাম রোমন (৩৫), আব্দুল মুহিতের ছেলে জনি হোসেন (৩০) ও রবিউল ইসলামের ছেলে রুবেল হোসেন (৩২)।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন- আব্দুস সালামের ছেলে সবুজ হোসেন এবং মৃত আলমগীর হোসেনের ছেলে রতন হোসেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে পান করেন পাঁচ বন্ধু। শুক্রবার সকালে তারা অসুস্থ হয়ে পড়লে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানে জনি হোসেনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় রোমন ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার সময় পথিমধ্যে রোমান ও রাজশাহী মেডিকেল হাসপাতালে রুবেল মারা যান। আশঙ্কাজনক অবস্থায় সবুজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও রতন পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান জানান, প্রাথমিকভাবে জানা গেছে অতিরিক্ত মদপানের কারণে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তের পর সুনির্দিষ্ট কারণ জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com