1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

সিরিয়াল কিলার সেলিমের সঙ্গে যেভাবে পলাশের পরিচয়

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : সিরিয়াল কিলার হেলাল হোসেন ওরফে সেলিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। দুর্ধর্ষ এই খুনী ছদ্মবেশ ধরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে বেরিয়েছেন। এ সময় তিনি বাউল সেজেছেন, বিভিন্ন গানে মডেল হয়েছেন।

কিশোর পলাশের জনপ্রিয় গান ‘ভাঙা তরী ছেড়া পাল’ গানের মডেল হিসেবে সেলিমকে দেখা গেছে। কেউ তখন বুঝতে পারেনি তার আসল পরিচয়। কিন্তু কীভাবে সেলিমের সঙ্গে পরিচয় হয়েছিল পলাশের? এই সংগীতশিল্পী গণমাধ্যমকে বলেছেন সে কথা।

কিশোর পলাশ বলেন, ‘‘ভাঙা তরী ছেড়া পাল’ এই গানের ভিডিও শুটিং করার জন্য লোকেশন ও মডেল খুঁজছিলাম। এক পর্যায়ে আমরা গানের দৃশ্যধারণের জন্য নারায়ণগঞ্জ রেল স্টেশনে যাই। সেখানেই সেলিমের সঙ্গে প্রথম পরিচয়। তাকে সাধু বা বাউল টাইপের একজন বলে মনে হচ্ছিল। গানের সিকোয়েন্সের সঙ্গে মিল থাকায় তাকে আমরা মডেল হওয়ার জন্য অনুরোধ করি। তাকে দেখে বোঝাই যায়নি- সে সিরিয়াল কিলার! শুটিং শেষে আমরা তাকে হাজারখানেক টাকাও সম্মানী দিয়েছিলাম।’

পলাশ আরো বলেন, ‘আমরা যদি জানতাম সে সিরিয়াল কিলার তাহলে তার সঙ্গে কাজই করতাম না। এখন চিন্তা হচ্ছে, আইন-শৃঙ্খলা বাহিনী আমাদের আবার ডাকে কিনা!’

র‌্যাবের হাতে গ্রেপ্তারকৃত সিরিয়াল কিলার সেলিম অষ্টম শ্রেণি পাস। কাজ করতেন মুদি দোকানে। ২০০১ সালে চাঞ্চল্যকর বিদ্যুৎ হত্যাকাণ্ডে চারজন আসামির মধ্যে তিনি অন্যতম এবং এ হত্যাকাণ্ডে তার যাবজ্জীবন সাজা হয়। জানা যায় তিনি ১৯৯৭ সালে বিষু হত্যাকাণ্ডের মাধ্যমে ২১ বছর বয়সে অপরাধ জগতে পা রাখেন। এরপর থেকে এলাকায় বিভিন্ন মারামারিতে অংশ নিয়ে ‘দুর্ধর্ষ হেলাল’ নামে পরিচিতি পান।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!