1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪১ অপরাহ্ন

নিখোঁজ বৃদ্ধের সন্ধান চান পরিবার

  • আপডেট টাইম :: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী থেকে নিখোঁজ বৃদ্ধ মকবুল হোসেন (৭৫) এর সন্ধান চান তার তার পরিবার। তার বাড়ি উপজেলার মরিচপুরান ইউনিয়নের উত্তর কোন্নগর (রাবারড্যাম) এলাকায়।

পরিবার সূত্র জানায়, প্রায় একমাস আগে মাঠে কাজ করতে গিয়ে স্ট্রোকে আক্রান্ত হন মকবুল হোসেন। এরপর খবর পেয়ে স্বজনেরা তাকে উদ্ধার করে বাড়ি এনে স্থানীয়ভাবে চিকিৎসা করান। কিন্তু তখন থেকেই বৃদ্ধ মকবুল হোসেন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। সবশেষ গত ৮ জানুয়ারি রোববার বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। সহায়-সম্বলহীন ও নিঃসন্তান মকবুল হোসেন এর স্ত্রী সুফিয়া খাতুন অনেক জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাচ্ছেন না। টাকার অভাবে মাইকিং বা প্রচারও করতে পারেননি। থাকেন অন্যের ভিটায়। তেমন কোন পরামর্শ না পাওয়ায় এখনও পর্যন্ত সাধারণ ডায়েরিও করেননি।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে শহরের গড়কান্দা মহল্লা থেকে ওই বৃদ্ধের একটি ছবি পোস্ট করার পর তিনি সেখানে খোঁজ করেও ব্যর্থ হন। তিনি জানান, গড়কান্দায় যারা দেখেছেন তারা বলেছেন মকবুল হোসেন পশ্চিমের রাস্তা ধরে হেটে চলে গেছেন। এমতাবস্থায় স্ত্রী সুফিয়া খাতুন স্বামীর সন্ধান চেয়ে সকলের নিকট আকুল আবেদন জানিয়েছেন। সুফিয়া খাতুনের ব্যবহৃত ফোন নাম্বার ০১৯৩০-০৫৮৩৩৭।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!