1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

হরতাল উপেক্ষা করে শেরপুর থেকে দূরপাল্লার বাস চালানোর ঘোষণা

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

শেরপুর : ২৯ অক্টোবর রবিবার বিএনপির ডাকা নৈরাজ্যের হরতাল উপেক্ষা করে শেরপুর থেকে রাজধানী ঢাকাসহ দূরপাল্লার যাত্রীবাহী সকল বাস চালানোর ঘোষণা দিয়েছে জেলা বাস-কোচ মালিক সমিতি।

শনিবার (২৮ অক্টোবর) রাতে শহরের নিউমার্কেটে এক জরুরি সংবাদ সম্মেলনে ওই তথ্য জানান জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু।

ওই সময় তিনি বলেন, বিএনপি মহাসমাবেশের নামে অগ্নিসন্ত্রাস ও ধ্বংসাত্মক কার্যকলাপ করেছে। এদের মহাসমাবেশ, এদের হরতাল শুধুই আমাদের পরিবহনের উপর প্রভাব ফেলতে আসে, পরিবহনকে ধ্বংস করতে আসে। এরা জনগণের কাছে যেতে পারে না। আজকেও বিএনপি যে ভুয়া হরতাল ডেকেছে। সেই হরতালে বাস বন্ধ থাকবে না, তা ইতোমধ্যে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক এনায়েত উল্যাহ জানিয়ে দিয়েছেন। তাই আমরাও আমাদের গাড়ি চালাব। অনেকের গাড়িই ব্যাংক ঋণের মাধ্যমে কেনা। জেলা বাস-কোচ মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের যৌথ সভায় সিদ্ধান্ত হয়েছে, আমরা গাড়ি বন্ধ রাখব না। ইতোমধ্যে যথারীতি গাড়ি চলাচল শুরু করেছে। সকাল থেকেও সেটি অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, গাড়ি চলাচলের সময় যদি আমরা বাধাগ্রস্ত হই কিংবা ভাংচুর-অগ্নিসন্ত্রাসের শিকার হই, তাহলে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী যে সিদ্ধান্ত নেন, সেটি মাথা পেতে নেব।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, জেলা বাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুজিত ঘোষ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিজু, আওয়ামী লীগ নেতা জয়েন উদ্দিন জয়, জেলা পরিষদের সাবেক সদস্য জাকারিয়া বিষু, পরিবহন মালিক সমিতির নেতা গৌতমসহ পরিবহন মালিক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!