1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

হালুয়াঘাটে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদ সংবর্ধিত

  • আপডেট টাইম :: বুধবার, ১ নভেম্বর, ২০২৩

হালুয়াঘাট (ময়মনসিংহ) : নিজ জন্মভূমি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এনামুল হাছান নাহিদ’কে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিশাল সংবর্ধনা দেওয়া হয়েছে।

গত সোমবার বিকেলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ৪ শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা সহ, হালুয়াঘাট-ফুলপুর উপজেলার সীমান্তবর্তী সরচাপুর নামক স্থান থেকে ফুলেল শুভেচ্ছায় তাদের প্রিয়নেতা এনামুল হাছান নাহিদ’কে সংবর্ধনাস্থলে নিয়ে আসেন ছাত্রলীগের শতশত নেতাকর্মী।

এর আগে হালুয়াঘাট-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের দু’পাশে দাড়িয়ে এলাকাবাসী তাদের সন্তানকে অভিনন্দন জানান। এ সময় তিনি একটি খোলা জিপ গাড়িতে দাঁড়িয়ে হাত নেড়ে এলাকাবাসীর ভালোবাসার জবাব দেন।

ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদে স্থান পাওয়ায় ৩০ অক্টোবর সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে উপজেলার জয়িতা (মহিলা মার্কেট) প্রাঙ্গণে উপজেলা ছাত্রলীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাবজালুর রহমান হিল্লোলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাহিব হোসেন রাহুল’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ আসনের জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মোরশেদ আনোয়ার খোকনসহ উপজেলা আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এনামুল হাছান নাহিদ বলেন, সকলের ভালোবাসায় সিক্ত আমি। আপনারা আমাকে যে সম্মান দিলেন তা আজীবন মনে থাকবে। বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এর নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রদের অধিকার ও লড়াই সংগ্রামে কাজ করে যাচ্ছে। আমি বিশেষভাবে কৃতজ্ঞ আমার পরিবার আমার আত্মীয় ও আমার এলাকার মানুষের প্রতি। আপনাদের ভালোবাসা আমার আগামী দিনের পথচলাকে আরো শক্তিশালী করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!