1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিলের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষ মেঘমালায় এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলার কাগজ সম্পাদক মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, সিনিয়র সাংবাদিক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি এমএ. হাকাম হীরা, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সামেদুল ইসলাম তালুকদার, প্রেসক্লাব সভাপতি ও প্রথম আলো প্রতিনিধি আবদুল মান্নান সোহেল, সাধারণ সম্পাদক ও বাংলার কাগজ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সিনিয়র সহ-সভাপতি ও বৈশাখী টেলিভিশন প্রতিনিধি বিপ্লব দে কেটু, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও নয়া দিগন্ত প্রতিনিধি আব্দুল মোমেন, সাংগঠনিক সম্পাদক ও দেশের কণ্ঠ পত্রিকার প্রতিনিধি জাফর আহমেদ, কল্যাণ তহবিল সম্পাদক ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি এম. সুরুজ্জামান, দৈনিক সকালের সময় প্রতিনিধি হারুন অর রশিদ, দৈনিক বাংলাদেশ বুলেটিনের প্রতিনিধি আমিরুল ইসলাম, দৈনিক সমকাল প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক লাল সবুজের দেশ প্রতিনিধি রবিউল ইসলাম মন্ডল।

এসময় প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সংগ্রাম প্রতিনিধি আল হেলাল, আজকের পত্রিকার প্রতিনিধি অভিজিৎ সাহা, দৈনিক দেশের পত্র প্রতিনিধি দৌলত হোসাইন, আলোকিত সকাল প্রতিনিধি রকিবুল ইসলাম, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মেহেদী হাসান সাকিব, দৈনিক গণমুক্তি প্রতিনিধি আজিনুর রহমান, পত্রিকা ৭১ প্রতিনিধি মনোয়ার হোসাইন, বাংলার কাগজ এর স্টাফ রিপোর্টার মুঞ্জুরুল হক, দৈনিক প্রতিদিনের কাগজ প্রতিনিধি পুলক রায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!