1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

১৯ বছর পর শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

  • আপডেট টাইম :: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

ঝিনাগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাগাতীতে ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি জাকির হোসেন (৩৫) কে ১৯ বছর পলাতক থাকার পর গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর।

মঙ্গলবার (২১ নভেম্বর) দিবাগত মধ্যরাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাকির হোসেন ঝিনাইগাতী উপজেলার নলকুড়া গ্রামের আবেদ আলীর ছেলে।

বুধবার দুপুরে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ২০০৪ সালের ২৬ নভেম্বর নির্যাতনের শিকার ওই শিশু তার বাবার খোঁজে বাড়ির পশ্চিম পাশে মহারশি নদীর ধারে যায়। বাবাকে না পেয়ে শিশুটি একা বাড়ি ফেরার পথে একই গ্রামের জাকির হোসেন শিশুটিকে নদীর ধারে একটি ঝোপের ভিতরে নিয়ে জোরপূরর্বক ধর্ষণ করে। ধর্ষণকালে শিশুটি কান্নাকাটি করলে তার মা ও স্থানীয় লোকজন এগিয়ে আসে। এসময় অভিযুক্ত জাকির দ্রুত পালিয়ে যায়। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনার দুই দিন পর শিশুর বাবা বাদী হয়ে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা আদালতে অভিযোগপত্র দাখিল করলে ২০০৯ সালের ৮ অক্টোবর শেরপুর জেলা ও দায়রা জজ ট্রাইবুনাল-২ আদালত আসামি জাকিরের অনুপস্থিতিতেই যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ৩ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। গত প্রায় ১৯ বছর ধরে পলাতক থাকার পর র‌্যাবেল জালে ধরা পড়ে দণ্ডপ্রাপ্ত জাকির হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!