1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

নালিতাবাড়ীর সরকার গোলাম ফারুক আর নেই

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : সাবেক এমএলএ আব্দুল হাকিম সরকার এর ছেলে, জেলা আওয়ামী লীগ নেতা ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সরকার গোলাম ফারুক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) আনুমানিক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তিনি হার্ট এ্যাটাকে মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন শহরের ডক্টর চেম্বার এন্ড ডায়াগনোস্টিক সেন্টার কর্র্তৃপক্ষ।

সরকার গোলাম ফারুক বর্তমান নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এএইচএম মোস্তফা কামালের ছোট ভাই। তিনি টিআইবি পরিচালিত সচেতন নাগরিক কমিটির সাবেক সভাপতি ছাড়াও একাধারে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মী ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি এক ছেলে ও স্ত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, কৃষিকাজের জন্য তিনি গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন। সন্ধ্যায় নিজপাড়া মাদরাসা বাজারে একটি চায়ের দোকানে বসে গল্প করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে তারই ভাতিজা ডাঃ মেহেদী পরিচালিত ডক্টর চেম্বার এন্ড ডায়াগনোস্টিক সেন্টার আনা হয়। এখানে আনার পর ইসিজি করালে তিনি মারা গেছেন বলে নিশ্চিত করেন কর্র্তৃপক্ষ। তাঁর মৃত্যুর সংবাদ শোনে সব মহলে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!