1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

শরণখোলায় কামাল উদ্দিন আকনের স্মরণসভা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

নইন আবু নাঈম তালুকদার, শরণখোলা (বাগেরহাট): বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত কামাল উদ্দিন আকনের চতুর্থ মৃত্যুবাষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সমন্বয়ে কালোব্যাচ ধারণ ও প্রায়াত কামাল উদ্দিন আকনের কবরে পূষ্পমাল্য অর্পণ করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, মরহুম কামাল উদ্দিন আকন তিন বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ১৬বছর শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করেন। বেলা সাড়ে ১১টায় শহিদ মিনার চত্তর থেকে শোকর‌্যালি শুরু হয়ে রায়েন্দা বাজারের বিভিন্নসড়ক প্রদক্ষীন শেষে পাঁচরাস্তার মোড়ে আল আরাফা ইসলামী ব্যাংকের নিচতলায় এক স্মরণ সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রায়েন্দা সদর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।

বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সহসভাপতি এ্যাডভোকেট আলী আকবর, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা আহাদ উদ্দিন হায়দার, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও দ্বাদশ সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান এমএ রশিদ আকন, উপজেলা চেয়ারম্যান ও প্রায়ত কামাল উদ্দিন আকনের জেষ্ঠ্য পুত্র রায়হান উদ্দিন শান্ত, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, চেয়ারম্যান মইনুল ইসলাম টিপু, জাকির হোসেন খান মহিউদ্দিন, ইমরান হোসেন রাজিব, আওয়ামী লীগ নেতা মেজবাহ উদ্দিন খোকন, এম ওয়াদুদ আকন, রফিকুল ইসলাম কালাম, আসাদুজ্জামান স্বপন, শাহজাহান বাদল জোমাদ্দার, জালাল আহম্মেদ রুমি, এমাদুল হক পান্না আকন, ডালিম তালুকদার, যুবলীগ নেতা বাদশা আলম, জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা সুমন তালুকদার, হাসানুজ্জামান জোমাদ্দার ও ছাত্রলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক কামাল হোসেন রুহি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!