1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

শ্রীবরদীতে নৌকার প্রার্থীর গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
শ্রীবরদী (শেরপুর) : শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এডিএম শহিদুল ইসলাম গণসংযোগ ও পথসভা করেছেন।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিনব্যাপী শ্রীবরদী পৌর শহরে গণসংযোগ করেছেন। গণসংযোগ শেষে মুন্সিপাড়া মহল্লায় পৌর কাউন্সিলর আশরাফুল ইসলাম বুদুর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এডিএম শহিদুল ইসলাম।
অন্যানের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।  এসময় শতাধিক মহিলা ভোটার উপস্থিত ছিলেন।
এছাড়া গণসংযোগ ও পথসভায় অংশ গ্রহণ করে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লাবিনা আক্তার লিমা, সাধারন সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকব্দ, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন ও আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী।
পরে পৌর শহরের পশ্চিম বাজার ডাক বাংলো রোডে, বাহার বাজার, শেখদি মোড় ও গিলাগাছা বাজারে নির্বাচনী প্রচারণা অফিস উদ্বোধন করা হয়।
এছাড়া, গত রাতে শ্রীবরদী পৌর শহরে শ্রীবরদী উপজেলা প্রধান নির্বাচন পরিচালনা অফিস উদ্বোধন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!