1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে ৭০ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ, ব্যবসায়ী গ্রেফতার নালিতাবাড়ীতে আভ্যন্তরীণ ধান-চাল সংগ্রহ উদ্বোধন ৭ বছর আগে ডিম্বাণু সংরক্ষণ: বিয়ে-বাচ্চা নিয়ে সুখবর দিলেন এশা গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় হালুয়াঘাটে ধান ক্ষেত পাহারা দিতে গিয়ে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু থানচি-রুমা সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু ধর্ম অবমাননা: জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড রাজকে ঘিরে গুঞ্জন, নিজের প্রেমের কথা স্বীকার করলেন মন্দিরা

ঝিনাইগাতীতে ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মামলায় গ্রেফপ্তার ১১

  • আপডেট টাইম :: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

ঝিনাইগাতী (শেরপুর) : ২৫পিছ ইয়াবাসহ ১ জন, ৫শ গ্রাম গাঁজাসহ ২ জন এবং অন্যান্য মামলায় আরও ৮জনসহ মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ শেরপুরের ঝিনাইগাতী থানা।

শুক্রবার (২২ডিসেম্বর) রাতে উপজেলার পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। ২৫ পিছ ইয়াবাসহ গ্রেফতারকৃত কাঠ ব্যবসায়ী ইদ্রিছ আলী (৫০) উপজেলার মোল্লাপাড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

৫ শ গ্রাম গাঁজাসহ গ্রেফতকৃতরা হলো- ফাকরাবাদ গ্রামের মোজাফফর আলীর ছেলে আক্তার হোসেন (২৮) এবং মৃত গিয়াস উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩৫)।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতারকৃত ৩ ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের এবং অফর ৮ জনকে সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী হিসেবে শনিবার দুপুরে শেরপুর আদালতে সোর্পদ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!