1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

রুমায় পর্যটকবাহী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ২ পর্যটক নিহত

  • আপডেট টাইম :: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

বান্দরবান : বান্দরবানের রুমা উপজেলায় পর্যটকবাহী একটি জীপ গাড়ি পাহাড়ের আঁকাবাঁকা ও উঁচু-নিচু সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ২ জনের নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১২জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় দুর্গম কেওক্রাডং পাহাড়ী সড়কের দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বান্দরবান রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ‌জয়নব (২৪) ও ফি‌রোজা (৫০)। তাদের বাড়ি রাজধানী ঢাকা। ঘটনাস্থলে আহতদের মধ্যে হলেন- রাফান (১২), ঊষসী নাগ (১৫), ডা. জবা রায় (৪৫), মাহফুজা ইসলাম রুপা (৪৫), আমেনা বেগম (৬০), তাহমিনা তানজীম তালুকদার (১৯), তাননিম (২৫), রিজভী (৩৪), ফিরোজা বেগম (৫৩), আঞ্জুমান হক(৩৫), ইতু (১৬), স্বর্ণা (২৩)। আহতদের বাড়ি বিভিন্ন জেলায়।

জানা গেছে, ঢাকা থেকে প্রায় ৫০ জন পর্যটকের একটি দল ৪টি পিকআপ যোগে গতকাল শুক্রবার অন্যতম পর্যটন কেন্দ্র কেওক্রাডং যায়। পরেদিন রাত্রিযাপন শেষে ওই পিকআপ যোগে তারা রুমার উদ্দেশ্যে আসছিল। পথে দার্জেলিং পাড়া এলাকায় পৌছলে পাহাড়ী ঢালু রাস্তা নামতে গিয়ে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই জন পর্যটক নিহত হয়। এবং ওই গাড়িতে প্রায় অন্তত ১২ জন পর্যটক আহত হয়। পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আহতদের অনেকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

রুমা কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তন্ময় মজুমদার জানান, ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে আসলে হাসপাতালে পৌঁছা আগে দুইজন পর্যটক মারা গেছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক জানান, আজ সকালে কেওক্রাডং ভ্রমন শেষে বান্দরবান সদরে ফেরার পথে দার্জিলিং পাড়ায় একটি জীপ গাড়ী দুর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলে ২ পর্যটক নিহত ও অনেকেই আহত হয়। আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে-এর প্রাথমিক চিকিৎসার শেষে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!