1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

শালমারা চৌরাস্তায় হাজি মোশারফের নির্বাচনী সভায় জনস্রোত

  • আপডেট টাইম :: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : আগামী ২১ মে অনুষ্ঠিতব্য নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হাজি মোশারফের সমর্থনে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

গত ৫ এপ্রিল শুক্রবার রাতে শালমারা চৌরাস্তা বাজারে আয়োজিত এ নির্বাচনী পথসভা জনসভায় রূপান্তরিত হয়।

কাকরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিউদ্দিন মন্ডলের সভাপতিত্বে নির্বাচনী এ সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য গোপাল চন্দ্র সরকার। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মোশারফ হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বর্তমান সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ডিপু, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, শহর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান সেতু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, শ্রমিক নেতা রেজাউল করিম, যুবনেতা আশরাফুল আলম, আল-আমিনসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নির্বাচনী সভায় ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে শতশত সমর্থক মিছিল সহকারে অংশ নেয়। এতে চৌরাস্তা বাজার কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। উন্নয়নের স্বার্থে বক্তা ও সমর্থকগণ আগামী উপজেলা পরিষদ নির্বাচনে হাজি মোশারফকে বিজয়ী করতে ঐক্যমত পোষণ করে হাজি মোশারফের বদান্যতার কথা তুলে ধরেন।

হাজি মোশারফ তার বক্তব্যে বলেন, প্রতিবছর অন্তত কোটি টাকার বরাদ্দ পায় উপজেলা পরিষদ। এ বরাদ্দের পুরোটাই উন্নয়নের স্বার্থে ব্যয় করা হবে। মাননীয় সংসদ সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরীর সাথে যোগাযোগ করে আপনাদের উন্নয়নের স্বার্থে আরও উদ্যোগ নেওয়া হবে। এখান থেকে কামাই করে আমাকে খেতে হবে না। আল্লাহর রহমতে আল্লাহ আমাকে যা দিয়েছেন তা দিয়েই চলবে এবং বিগত সময়ের মতো আগামীতেও আমার তহবিল থেকে আপনাদের কাজে ব্যয় করে যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!