1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

রহমানিয়া হাফেজিয়া মাদরাসার ৫০ বছর পূর্তি, ‘আল মোবারক’ গ্রন্থের মোড়ক উন্মোচন

  • আপডেট টাইম :: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী শহরের ঐতিহ্যবাহী প্রাচীনতম ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠান ‘তারাগঞ্জ মধ্যবাজার রহমানিয়া হাফেজিয়া মাদরাসা’র ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, ওয়াজ মাহফিল ও ‘আল মোবারক’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১৭ এপ্রিল) সকাল থেকে মধ্যরাত পর্যন্ত মধ্যবাজার মসজিদ গেইট এলাকায় দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করে অনুষ্ঠান বাস্তবায়ন কমিটি।

সকালে পবিত্র কোরআন তেলাওয়াত, হামদ-নাত পরিবেশন ও স্মৃতিচারণ বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম অধিবেশন সম্পন্ন হয়। যোহরের নামাজের বিরতির পর আলোচনা সভা ও ‘আল মোবারক’ গ্রন্থের মোড়ক উন্মোচন কর হয়।
বিকেল থেকে স্মৃতিচারণমূলক বক্তব্য ও প্রাক্তন শিক্ষকদের আলোচনা সভা, প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে সম্মাননা পাগরি প্রদান এবং সবশেষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকের সার্বিক সহযোগিতায় দিনব্যাপী অনুষ্ঠিত অনুষ্ঠানমালায় নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারম্যান আব্দুস সামাদ ফারুক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, শিল্পপতি ও দানবীর হাজি মোশারফ হোসেন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক নুরুল আমীন, মুফতি নুরুল ইসলাম, মাওলানা খোরশিদ আলম কাসেমি, আলহাজ¦ আব্দুর রহমান, অধ্যক্ষ মাহমুদ মোস্তফা, হাফেজ ইসমাইল হোসেনসহ বিভিন্ন ব্যক্তিবর্গ ও প্রাক্তন শিক্ষার্থীরা অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!