1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

আমি খেতে আসিনি, সবার ভালোবাসা নিয়ে জানাজা পেয়ে যেন কবরে যেতে পারি এ জন্য এসেছি: হাজি মোশারফ

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : আমি খেতে আসিনি। সবার ভালোবাসা নিয়ে জানাজা পেয়ে যেন কবরে যেতে পারি এ জন্য এসেছি। আমি মরলে যেন সবাই জানাজায় যান এবং আমার জন্য দোয়া করেন এ জন্য এসেছি।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজি মোশারফ হোসেন এসব কথা বলেন। উপজেলার মরিচপুরান ইউনিয়নের উত্তর কোন্নগর রাবার ড্যাম বাজারে আয়োজিত এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একটিবার আমাকে সুযোগ দিলে আমি আপনাদের সেবা করতে চাই। এতোদিন নিজের সামর্থ অনুযায়ী ছোয়াবের নিয়তে সেবা করেছি। আপনারা চেয়ারম্যান নির্বাচিত করলে আমার সহযোগিতার পাশাপাশি সরকারের বরাদ্দ আপনাদের হক্বও আপনাদের বুঝিয়ে দিতে চাই।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকছেদুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মাঝে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির নেতা গোপাল চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরী, দফতর সম্পাদক কাউন্সিলর জহুরুল হক, শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান দিপু, শহর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান সেতু, শ্রমিক নেতা রেজাউল করিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা কামালসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় আশপাশের আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!