1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

উন্নয়নের স্বার্থে ভেদাভেদ ভুলে নির্বাচন করার আহবান জানালেন হাজি মোশারফ

  • আপডেট টাইম :: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : উন্নয়নের স্বার্থে ভোদাভেদ ভুলে নিজের মনে করে নির্বাচন করে দেওয়ার অনুরোধ জানিয়েছেন আসন্ন নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মোশারফ হোসেন।

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার কলসপাড় ইউনিয়নের তারাকান্দা গ্রামে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় এ অনুরোধ জানান তিনি।

এসময় তিনি বলেন, যদি কাজ চান তাহলে আপনারা দয়া করে, মায়া করে, ভেদাভেদ ভুলে, নিজের মনে করে আমার নির্বাচনটা করে দেবেন। আমাকে নির্বাচিত করলে আমার যে সহযোগিতা করে যাচ্ছি তা পাবেনই, উপজেলা পরিষদের বরাদ্দ পাবেন, মতিয়া আপার কাছ থেকেও এনে দেব।

তিনি বলেন, আমার কাছে যখন কেউ সহযোগিতার জন্য যান আমি কোন ভেদাভেদ করি না, দলমত দেখি না। তাহলে আমার বেলায় কেন করবেন? আমি আজ প্রার্থী, আমি আজ অসহায়। আমি যেমন ভেদাভেদ করিনি, আশা করি আপনারাও করবেন না।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদ আলী, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, সাবেক ইউপি সদস্য শামছুদ্দিন, শহর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান সেতু, শ্রমিক নেতা রেজাউল করিম, যুবনেতা আশরাফুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!