1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ

কেএনএফের সন্দেহে আরও দুই সদস্য কারাগারে

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ মে, ২০২৪

বান্দরবান : বান্দরবানে রুমা-থানচি ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও অপহরণের ঘটনার পর যৌথ বাহিনীর সাঁড়াশি অভিযানে সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)-এর সহযোগী সন্দেহে আরও এন্ডুসরেন্ট বম (২১) ও জিরসাং লিয়ান বম (৪১) নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (৮ মে) দুপুরে তাদের থানা হতে বান্দরবান চীফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক নূরুল হক তাদের  কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামীরা রুমা দার্জেলিং পাড়া এলাকা বাসিন্দা।

আদালতের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত জানান, রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, ব্যাংক ম্যানেজারকে অপহরণ ও টাকা-অস্ত্র লুটের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দুই আসামীকে আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় এ পর্যন্ত ২২জন নারীসহ ৮৪ জনকে ৯টি মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। তার মধ্যে বিভিন্ন সময়ে ৫৬ জনকে রিমান্ডে নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!