1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ

বান্দরবানের দুই উপজেলা নির্বাচনে বিজয় হয়েছেন যারা

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ মে, ২০২৪

বান্দরবান : আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বান্দরবান সদর ও আলীকদম দুই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান সদর উপজেলায় মোটরসাইকেল প্রতীক নিয়ে আব্দুল কুদ্দুস ও আলীকদম উপজেলায় দোয়াত কলম প্রতীক নিয়ে মো. জামাল উদ্দিন উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

বুধবার(৮ মে) সন্ধ্যা টার দিকে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার এসএম সাহাদাত হোসেন বেসরকারিভাবে এ ঘোষণা দিয়েছেন।

বান্দরবান জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বান্দরবান সদর উপজেলায় মোটরসাইকেল প্রতীক আব্দুল কুদ্দুস ১৯ হাজার ১৪৪ ভোটে। তার মধ্যে ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহম্মেদ (উড়োজাহাজ) ১৩ হাজার ৩২১ ভোটে এবং মহিলা ভাইস চেয়ারম্যান মেহাইনু মার্মা (প্রজাপতি) ১৭ হাজার ৯০ ভোটে নির্বাচিত হয়েছেন।

আলীকদম উপজেলায় দোয়াত কলম প্রতীকে মো. জামাল উদ্দিন আহমদ ৯ হাজার ৭০০ ভোট, ভাইস চেয়ারম্যান মো. রিটন ৯ হাজার ১৪৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার ৮ হাজার ৮৬৮ ভোটে নির্বাচিত হয়েছেন। বান্দরবান সদর উপজেলায় চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন বর্তমান উপজেলায় চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর।

অন্যদিকে মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুছ কুদ্দুস। আলীকদম উপজেলায় চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন বর্তমান চেয়ারম্যান আবুল কালাম। দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মো. জামাল উদ্দিন।

বান্দরবান সদর উপজেলায় ৪৫ টি কেন্দ্রে ৭১ হাজার ৪৪৪ জন ও আলীকদম উপজেলায় ২১ টি কেন্দ্রে ৩২ হাজার ৮০৫ জন ভোটার থাকলেও ভোট কাস্টিং হয়েছে ৩০-৪০ শতাংশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!