1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

শ্রীবরদীতে গোয়াল ঘর থেকে স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে গোয়াল ঘর থেকে মাসুদুর রহমান আকন্দ (৪৫) নামে এক স্কুল শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) সকালে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়ের গবরীকুড়া গ্রামের নিজ বাড়ির গোয়াল ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাসুদুর রহমান স্থানীয় গবরীকুড়া আকন্দ কলম আলী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ধর্ম) হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শিক্ষক মাসুদুর রহমান আকন্দ সোমবার গভীর রাত পর্যন্ত টিভিতে খেলা দেখে নিজ বসতঘরে ঘুমাতে যান। সকালে পরিবারের সদস্যরা মাসুদুর রহমানকে ঘরে না দেখে খুঁজতে থাকেন। একপর্যায়ে মাসুদুর রহমানের স্ত্রী গোয়ালঘর থেকে গরু বের করতে গিয়ে ঝুলন্ত অবস্থায় স্বামী মাসুদুরের মরদেহ দেখতে পান। পরে তার চিৎকারে পরিবারের সদস্য ও স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মোতালেব আকন্দ জানান, রাতে আমরা একসাথে টিভিতে খেলা দেখেছি। পরে তিনি বাড়িতে চলে যান। সকালে খবর পেলাম তিনি আত্মহত্যা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com