1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

নালিতাবাড়ীতে ১৩৩ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেফতার

  • আপডেট টাইম :: সোমবার, ৮ জুলাই, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে ১৩৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ মোকসেদ আলী (৩৮) নামে এক মাদক কারবারি যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (৮ জুলাই) সকালে উপজেলার সীমান্তঘেঁষা পোড়াগাঁও ইউনিয়নের ধোপাকুড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোকসেদ আলী উপজেলার বাঘবের ইউনিয়নের উত্তর শিমুলতলা গ্রামের হাছেন আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার পুলিশ সদস্যরা সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ধোপাকুড়া বাজার এলাকায় এক মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় মাদক কারবারি মোকসেদ আলী একটি সাদা রংঙের প্রাইভেটকার চালিয়ে যাওয়ার সময় ডিবি পুলিশ তার গাড়ির গতিরোধ করে। পরে ওই প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৭৫০ এমএল এর রয়্যাল স্ট্যাগ, রয়্যাল গ্রীণ, বেøন্ডারস প্রাইড ও সিগনেচার ব্র্যান্ডের ভারতীয় ১৩৩ বোতল মদ জব্দ ও মোকসেদ আলীকে আটক করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য সাড়ে ৬ লাখ টাকা হবে বলে জানিয়েছে ডিবি পুলিশ।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক নাঈম মুহাম্মদ নাহিদ হাসান বলেন, এ ঘটনায় নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃত মোকসেদ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!