1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

শ্রীবরদীতে জমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে বৈধ জমি থেকে জোরপূর্বক উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা। শুক্রবার রাতে পৌর শহরের শেকদি মোড় বাজারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন শ্রীবরদীর মাটিয়াকুড়া গ্রামের বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে ভুক্তভোগী বাবুল তালুকদার।

তিনি বলেন, দীর্ঘদিন দেশের বাইরে ছিলাম। ওই সময় শ্রীবরদী সদরের বাসস্ট্যান্ড সংলগ্ন শম্ভূগঞ্জ মৌজায় আমার ক্রয়কৃত ও পৈত্রিক সূত্রে বিআরএসের ২৩৮১ নং দাগে ১৯ শতাংশ জমি পরিত্যক্ত ছিল। এজন্য আমার বৈধ জমিতে ঘর নির্মাণ করেছিলাম। রহস্যজনক কারণে কুচক্রীমহল ওই জমি থেকে আমাদেরকে জোড় পূর্বক উচ্ছেদ করে দেয়। আমরা এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

এ সময় বাবুল তালুকদারের ছেলে রাসেলুজ্জামান ওরফে রাসেল তালুকদার বলেন, আমি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের গোসাইপুর ইউনিয়ন শাখার সদস্য সচিব। আমরা বৈধ কাগজপত্র নিয়ে জমিতে গিয়েছিলাম। এ নিয়ে দলীয়ভাবে আমার রাজনৈতিক প্রতিপক্ষরা মিথ্যা অভিযোগ তুলে বিভ্রান্তি ছড়াচ্ছে। দলিল, রেকর্ড, খারিজ সবই আছে। অথচ রহস্যজনক কারেণ আমরা জমিতে যেতে পারছি না। আমরা ন্যায় বিচার আশা করি।

এসময় ভুক্তভোগী বাবুল তালুকদার ও তার পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দাসহ গণমাধ্যমকর্মীরা উপন্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com