1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

রাজশাহীতে গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

  • আপডেট টাইম :: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

রাজশাহী: গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন রাজশাহীর সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদ। শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে তার ওপর হামলা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাসুদ পারভেজ বলেন, গত ৫ আগস্ট ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগে রাতে বিনোদপুর বাজারে মাসুদের ওপর হামলা হয়। পরে একদল শিক্ষার্থী তাকে প্রথমে মতিহার থানায় নিয়ে যায়। কিন্তু মতিহার থানায় ৫ আগস্টের সহিংসতার কোনো মামলা না থাকায় পরে বোয়ালিয়া থানায় আনা হয়। যেন সহিংসতার কোনো মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

তিনি আরও বলেন, গণপিটুনিতে গুরুতর আহত হয়েছিলেন মাসুদ। তার শারীরিক অবস্থা দেখে সেনাবাহিনীর সহায়তায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবার চাইলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আব্দুল্লাহ আল মাসুদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ছিলেন। এর আগে, ২০১৪ সালের ২৯ এপ্রিল তার ওপর হামলা হয়। সে সময় মাসুদের ডান পায়ের নিচের অংশ গোড়ালি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ক্ষতিগ্রস্ত হয়েছিল বাম পা-ও। কেটে দেওয়া হয়েছিল হাতের রগ। এরপর একটি প্লাস্টিকের পা লাগিয়ে চলাচল করতেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com