1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

বৈষম্যবিরোধী আন্দোলনে আহতের পাশে শিবিরের সাবেক সভাপতি

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর): বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত আমির হোসেন এর পাশে শিবিরের সাবেক সভাপতি সহ জামায়াত নেতৃবৃন্দ।

রবিবার (১৫ সেপ্টেম্বর) শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বাগিচাপুর গ্রামের আমির হোসেনকে দেখতে আসেন শিবিরের সাবেক সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম। গুলিবিদ্ধ আমির হোসেনকে আর্থিক সহায়তা ও খাদ্যসামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি উন্নত চিকিৎসার জন্য তাকে সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামী নালিতাবাড়ী উপজেলা আমীর মাওলানা আফসার উদ্দিন, শেরপুর শহর জামায়াতের নায়েবে আমীর ও শিবিরের সাবেক বিতর্ক সম্পাদক গোলাম কিবরিয়া, নালিতাবাড়ী উপজেলা সাবেক সভাপতি ও শহর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি আমিনুর রসুল, নালিতাবাড়ী পৌর জামায়াতের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মোমেন, ইসলামী ছাত্রশিবির নালিতাবাড়ী উপজেলা সভাপতি ওমর ফারুক, রুপনারায়নকুড়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি খাইরুল ইসলাম বিএসসি প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ২০ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত হয় আমির হোসেন। ঢাকায় যাওয়ার সময় ময়মনসিংহের ফুলপুর এলাকায় তার মাথায় পুলিশের ছোঁরা গুলিতে আহত হলে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অর্থের অভাবে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত হয় তিনি। দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে পড়ে আছেন গ্রামের বাড়িতে।

অন্যদিকে প্যারালাইজড বাবা ও ৪ সন্তান নিয়ে অবর্ণনীয় কস্টে দিন কাটছে এই পরিবারের। এ জন্য সরকার ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান স্থানীয় বাসিন্দারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com