1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

শ্রীবরদীতে যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের অপসারণ দাবি

  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : অনিয়ম, দুর্নীতি ও দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগ এনে শেরপুরের শ্রীবরদী উপজেলার সিংগবরুনা ইউনিয়ন যুবলদের সভাপতি মাজহারুল ইসলাম তালুকদার ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়াকে কমিটি থেকে অপসারণের দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে কর্ণঝোড়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে সিংগাবরুণা ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের আয়োজনে ঐ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন- যুবদল নেতা ফোরকান আলী বিদ্যুৎ, কমল মিয়া, খোরশেদ আলম, ফরিদ মিয়া, ইয়াসিন মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, ইউনিয়ন যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক বিভিন্ন সময় অবৈধভাবে বালু উত্তোলন, ভারতীয় গরু সহ বিভিন্ন অবৈধ ব্যবসার সাথে জড়িত। তারা ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে অনুপ্রবেশকারীদের নিয়ে কমিটির কার্যক্রম পরিচালনা করেন। এছাড়াও সভাপতি মাজহারুল ইসলাম তালুকদার ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া সিংগবরুণা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান ফকরুজ্জামান কালোর বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রকাশ্যে নৌকার নির্বাচন করেছেন। এমনকি নৌকার লোকজন নিয়ে যুবদলের কার্যক্রম পরিচালনা করেন তারা। তাই আমাদের দাবী তাদের অপসারণ করে ত্যাগী নেতাদের নিয়ে কর্মীবান্ধব কমিটি উপহার দিবে উপজেলা ও জেলা যুবদলের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে যুবদলের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে সিংগবরুণা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, আমাদের বিরুদ্ধে তারা যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com