1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নালিতাবাড়ীতে ‘বৈষম্যবিরোধী শিক্ষক ফোরাম’ এর কমিটি গঠন

  • আপডেট টাইম :: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : আব্দুল্লাহ আল সানীকে সভাপতি ও কামরুজ্জামান বিএসসিকে সাধারণ সম্পাদক করে ‘বৈষম্যবিরোধী সম্মিলিত শিক্ষক ফোরাম’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে শহরের গড়কান্দাস্থ প্রাথমিক শিক্ষক সমিতি’র কার্যালয়ে প্রাথমিক, মাধ্যমিক, মাদরাসা ও কলেজ শিক্ষকদের সমন্বয়ে এ কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার উদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন- সহকারী শিক্ষক খলিলুর রহমান বাবুল, দেলোয়ার হোসেন, আবু জাফর, আবু তালেব, মাওলানা তাহেরুল ইসলাম, তৌহিদুল ইসলাম, অধ্যাপক মোস্তাক আহমেদ, আব্দুল্লাহ আল সানী প্রমুখ।

শিক্ষক কামরুজ্জামান বিএসসি’র সঞ্চালনায় অনুষ্ঠানে গঠনতন্ত্র উপস্থাপন করেন অধ্যাপক রৌশন জামিল বিপ্লব। সভায় সর্বসম্মতিক্রমে আব্দুর রশিদ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আবদুল্লাহ আল সানীকে সভাপতি ও উত্তর নাকশি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক কামরুজ্জামান বিএসসিকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১০১ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com