1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

নিখোঁজের ৪ দিন পর শ্রীবরদীতে ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : নিখোঁজের চারদিন পর শেরপুরের শ্রীবরদী থেকে শহিদ মিয়া (১৮) নামে এক ব্যাটারিচালিত ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার গোশাইপুর ইউনিয়নের গিলাগাছা-কুচনিপাড়া সড়কে ব্রিজের পাশে একটি ধান ক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত শহিদ মিয়া জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী এলাকার অলি মাহমুদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নালিতাবাড়ি উপজেলার নন্নী এলাকার শহিদ মিয়া গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) প্রতিদিনের মতো বাড়ি থেকে ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে বের হয়। এরপর থেকেই সে নিখোজঁ ছিল। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরদিন শুক্রবার তার পরিবারের লোকজন এ বিষয়ে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন।

একপর্যায়ে সোমবার সন্ধ্যায় শ্রীবরদী উপজেলার গিলাগাছা কুচনিপাড়া সড়কে ব্রিজের পাশের একটি ধান ক্ষেতে একটি অর্ধগলিত লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় লাশটি নিখোঁজ শহিদ মিয়ার বলে শনাক্ত করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার জাহিদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় নিহতের স্বজনরা মামলা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com