1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : হাসনাত আবদুল্লাহ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বলে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ রাষ্ট্রপতি পলাতক শেখ হাসিনাকে পুনর্বাসিত করার চেষ্টা করছেন: রিজভী ‘রাষ্ট্রপতি মিথ্যাচার ও শপথ ভঙ্গ ক‌রে‌ছেন’ শেখ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের ভূমিকা নেই রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের কোনো দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি নালিতাবাড়ীতে যুবকের ও শেরপুরে কবিরাজের মরদেহ উদ্ধার তারিকের নির্দেশেই গুম করা হয় ফটো সাংবাদিক কাজলকে

নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী উপহার

  • আপডেট টাইম :: রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : বন্যায় ক্ষতিগ্রস্ত ৪শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন ঢাকাস্থ নালিতাবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ হোসেন। রোববার (২০ অক্টোবর) বিকেলে উপজেলার মরিচপুরান গ্রামের চৌরাস্তা বাজার এলাকায় ওই ইউনিয়নের ক্ষতিগ্রস্তদের মাঝে এ উপহার প্রদান করা হয়।

টঙ্গির স্পিনিং মিল ব্যবসায়ী ও উদ্যোক্তা হাজি ফরহাদ হোসেনের সভাপতিত্বে উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপি’র সহসভাপতি, নালিতাবাড়ী উপজেলা বিএনপি’র সাবেক আহবায়ক এবং শহীদ আব্দুর রশিদ মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি অধ্যক্ষ নুরুল আমীন। অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম-আহবায়ক দুলাল হোসেন, জামায়াতে ইসলামী শেরপুর শহর শাখার আমীর গোলাম কিবরিয়া, নালিতাবাড়ী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাইদুর ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে হাজি ফরহাদ হোসেন তার প্রয়াত পিতার জন্য দোয়া চেয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, তেল, লবন, আলু, পেঁয়াজ ও সাবান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com