1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভূমি সেবার মানোন্নয়নে কর্তৃপক্ষের সাথে সনাকের অধিপরামর্শ সভা ‘যুক্তরাষ্ট্রে জয় জেলে গেছেন, তার বিরুদ্ধে ১৪ মিলিয়ন ডলার লুটের প্রমাণ আছে’ বাংলাদেশের সঙ্গে কোনো ঝগড়া নেই : মমতা বন্দ্যোপাধ্যায় নালিতাবাড়ীতে অবৈধ বালু উত্তোলন করায় ১৮ ড্রেজার ধ্বংস, স্কেভেটর জব্দ শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শ্রীবরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত রাষ্ট্রপতি শাহাব উদ্দিন চপ্পুর পদত্যাগের দাবীতে নালিতাবাড়ী বিএনপি’র বিক্ষোভ শেরপুর জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক চন্দন পাল রিমান্ডে সেন্ট মার্টিনে পর্যটক বন্ধ ফেব্রুয়ারিতে, নভেম্বরে থাকতে পারবে না রাত সাদা বালু উত্তোলনের অভিযোগে ৫০ হাজার জরিমানা, বিভিন্ন স্থানে ৬ মেশিন অকার্যকর

শ্রীবরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দহেরপাড় সড়কের শ্মশানঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সবুজ মিয়া (২২) উপজেলার চরশিমুলচূড়া এলাকার শুকুর আলীর ছেলে। আর আহত মাহমুদুল হাসান জয় (২৫) পৌর শহরের মুন্সীপাড়া গ্রামের লতা মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সবুজ মিয়া মোটরসাইকেলযোগে দহেরপাড় সড়কে শ্রীবরদী শহরের দিকে আসছিল। অপরদিকে জয় শ্রীবরদী থেকে দহেরপাড়ের দিকে যাচ্ছিল। এসময় শ্মশানঘাট এলাকায় এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় এক মোটরসাইকেল চালক সবুজ মিয়া। গুরুতর আহত হয় অপর মোটরসাইকেল চালক জয়। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত জয়কে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com