1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘সাগর-রুনি হত্যায় জড়িতদের দ্রুত শনাক্ত করতে পারব’ ধোবাউড়া সীমান্তে শেরপুরের ওষুধ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করলো বিএসএফ বিশ্ব তারকাদের কাতারে মেহজাবীন পাবলিক বিশ্ববিদ্যালয়ে খুমীদের প্রথম মেয়ে তংসই খুমী তেহরানে হামলা চালিয়েছে ইসরায়েল শেরপুরে ১৪০ বোতল ভারতীয় মদ ও প্রাইভেটকারসহ একজন গ্রেফতার বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থী হত্যার মামলায় ঝিনাইগাতি থেকে ৪ জন গ্রেপ্তার নালিতাবাড়ীতে মিনি ড্রেজারে ব্যবহৃত শ্যালু বিক্রি ও মোরমত করায় জরিমানা শ্রীবরদীতে ন্যায্য মূল্যে কৃষকের বাজার উদ্বোধন শ্রীবরদীতে সাম্প্রদায়িক বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

নালিতাবাড়ীতে বিদেশ মদসহ র‍্যাব এর হাতে যুবক আটক

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে ১৮ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। গত বুধবার (২৩ অক্টোবর) রাতে নালিতাবাড়ীর ছাইচাকুড়া এলাকায় অভিযান চালিয়ে মদসহ তাকে আটক করে।

জানা যায়, সীমান্তে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব-১৪ (সিপিসি-১ জামালপুর) এর একটি আভিযানিক দল গত বুধবার রাতে ছাইচাকুড়া এলাকায় তল্লাশি চালিয়ে জয়দেব কুচ (১৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় উপস্থিত লোকজনের সামনে মাদক ব্যবসায়ী জয়দেবকে তল্লাশী করে তার হেফাজত থাকা ১৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।
জয়দেব নালিতাবাড়ীর খলচান্দা গ্রামের বাধন কুচ এর ছেলে। মাদক আইনে মামলা দিয়ে তাকে নালিতাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com