1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘সাগর-রুনি হত্যায় জড়িতদের দ্রুত শনাক্ত করতে পারব’ ধোবাউড়া সীমান্তে শেরপুরের ওষুধ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করলো বিএসএফ বিশ্ব তারকাদের কাতারে মেহজাবীন পাবলিক বিশ্ববিদ্যালয়ে খুমীদের প্রথম মেয়ে তংসই খুমী তেহরানে হামলা চালিয়েছে ইসরায়েল শেরপুরে ১৪০ বোতল ভারতীয় মদ ও প্রাইভেটকারসহ একজন গ্রেফতার বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থী হত্যার মামলায় ঝিনাইগাতি থেকে ৪ জন গ্রেপ্তার নালিতাবাড়ীতে মিনি ড্রেজারে ব্যবহৃত শ্যালু বিক্রি ও মোরমত করায় জরিমানা শ্রীবরদীতে ন্যায্য মূল্যে কৃষকের বাজার উদ্বোধন শ্রীবরদীতে সাম্প্রদায়িক বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

শ্রীবরদীতে ন্যায্য মূল্যে কৃষকের বাজার উদ্বোধন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে ন্যায্য মূল্যে কৃষকের বাজার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) সকালে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে উপজেলা কৃষি অফিসের সহযোগিতায় শ্রীবরদী পশ্চিম বাজারে ঐ কার্যক্রম উদ্বোধন করা হয়।

কৃষক যেন সরাসরি ভোক্তাদের কাছে ন্যায্য মূল্যে উৎপাদিত পন্য বিক্রি করতে পারে সেই লক্ষ্যে বাজার কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জাবের আহমেদ। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমির হোসেন, উপ-সহকারি কৃষি কর্মকর্তা জিল্লুর রহমান, কাঁচাবাজার এবং শিল্প ও বণিক সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন। এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে স্থানীয়রা।

উপজেলা নির্বাহী অফিসার শেখ জাবের আহমেদ বলেন, কৃষক যেন ন্যায়্য মূল্যে ভোক্তাদের কাছে উৎপাদিত পণ্য বিক্রি করতে পারে সেই লক্ষ্যেই এ বাজার কার্যক্রম উদ্বোধন। একটি নির্দষ্ট স্থানে পণ্য বিক্রি করলে সবাই এখানে এসে কেনাকাটা করবে। এছাড়াও যত্রতত্র পণ্য বিক্রি বন্ধ হলে বাজারের যানজট অনেকটাই নিরসন হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com