1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন

চোখ জুড়ালেও, শারীরিক শান্তি পাইনি: পূজা

  • আপডেট টাইম :: শনিবার, ১৩ জুন, ২০২০

বিনোদন ডেস্ক : পূজা চেরি নায়িকা হিসেবে অভিষেক সিনেমা দিয়েই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে পা রাখলেও অল্পদিনেই সেই খোলস ভেঙে বেরিয়ে এসে সময়ের ব্যস্ততম নায়িকা হয়ে উঠেছেন তিনি।

বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন পূজা। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে একাধিক সিনেমা। করোনা দুর্যোগের কারণে অন্যদের মতো তিনিও কাজ থেকে দূরে রয়েছেন। দীর্ঘ আড়াই মাস পর সিনেমার শুটিংয়ের অনুমতি পেলেও কাজহীন ঘরবন্দি সময় কাটছে তার। কারণ এখনই শুটিংয়ে ফিরতে চান না তিনি।

পূজা অভিনীত ‌‘সাইকো’ সিনেমার কাজ প্রায় শেষের পথে। আর কিছুদিন শুটিং করলেই দৃশ্যধারণের কাজ সম্পন্ন হবে। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় রোশান-পূজা জুটি বেঁধে অভিনয় করেছেন।

এ সিনেমার শুটিং প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‌সাইকো সিনেমার কাজ প্রায় শেষের পথে। আর কিছুদিন শুটিং করলে ক্যামেরা ক্লোজ করতে পারবো। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাটির কাজ শুরু করবো।

করোনা মহামারির আগে সিনেমাটির একটি গানের শুটিং বিশ্বের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ নেপালের এভারেস্টের নীচে হয়েছে। শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে পূজা চেরি বলেন, প্রচন্ড ঠান্ডার মধ্যে এভারেস্টে এই সিনেমার গানের শুটিং করেছি। লোকেশন দেখে চোখ জুড়িয়েছে। কিন্তু শারীরিক শান্তি পাইনি। দেখার মতো দৃশ্য। প্রথমবার এভারেস্টে যাওয়া। ঠান্ডায় কষ্ট হলেও দারুণ অভিজ্ঞতা হয়েছে। আশা করছি দর্শকদেরও চোখ জুড়াবে।

নেপালে ‘আহারে’ শিরোনামের গানের দৃশ্যধারণের কাজ হয়েছে। এটি যৌথভাবে লিখেছেন কবির বকুল ও অনন্য মামুন। এতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। সেলেব্রেটি প্রোডাকশন প্রযোজিত এই সিনেমায় রোশান-পূজা ছাড়াও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!