1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

ম্যান সিটিকে বছরের প্রথম জয় উপহার দিলেন ব্রাজিলিয়ান হেসুস

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমটা ভুলতে পারলেই যেনো বাঁচে ম্যানচেস্টার সিটি। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা এবারের মৌসুমে খুব একটা সুবিধা করতে পারছে না। এরই মধ্যে টেবিল টপার লিভারপুলের চেয়ে পিছিয়ে গেছে বড় ব্যবধানে।

তবে নতুন বছরে নতুন করে শুরুর অনুপ্রেরণাটা প্রথম দিনেই পেয়ে গেছে পেপ গার্দিওলার শিষ্যরা। কেননা ২০২০ সালের প্রথম ম্যাচে ২-১ গোলের দারুণ এক জয় পেয়েছে ম্যান সিটি। দুটি গোলই করেছেন ব্রাজিলিয়ান তরুণ গ্যাব্রিয়েল হেসুস।

এভারটনের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে খানিক ছন্নছাড়া থাকলেও দ্বিতীয়ার্ধে ৮ মিনিটের মধ্যে দুই গোল করে জয় নিশ্চিত করে ফেলে ম্যান সিটি। অতিথিদের পক্ষে ১টি গোল শোধ করেন আরেক ব্রাজিলিয়ান রিসার্লিসন।

নিজেদের ঘরের মাঠে বছরের প্রথম গোলটা ম্যাচের ১২ মিনিটেই পেতে পারতো সিটিজেনরা। বল জালেও জড়িয়েছিলেন ফিল ফোডেন। কিন্তু ভিএআরের সাহায্য নিয়ে সেটিকে অফসাইডের সিদ্ধান্তে বাতিল করে দেন রেফারি। প্রথমার্ধের বাকি সময়ে আর সে অর্থে জোরালো আক্রমণ করতে পারেনি ম্যান সিটি।

তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই দলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড হেসুস। ম্যাচের ৫১ মিনিটের মাথায় ইল্কায় গুন্ডোগানের পাস ধরে দারুণ এক বাঁকানো শটে এভারটনের জাল কাঁপান হেসুস।

Brazil

এর মাঝে ৭১ মিনিটে খেলার ধারার বিপরীতে একটি গোল শোধ করে এভারটন। ম্যান সিটির গোলরক্ষক ভুল করে এভারটনের খেলোয়াড়দের পায়ে পাস দিয়ে ফেলেন। যেখান থেকে বল পেয়ে ব্যবধান কমান ব্রাজিলিয়ান রিসার্লিসন।

এ জয়ের পরেও পয়েন্ট টেবিলে কোনো উন্নতি হয়নি ম্যান সিটির। ২১ ম্যাচে ১৪ জয় ও ২ ড্রতে ৪৪ পয়েন্ট নিয়ে তারা অবস্থান করছে তিন নম্বরে। সমান ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে লিস্টার সিটি এবং ১৯ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে লিভারপুল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!