1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে র‌্যাবের অভিযানে ভিজিএফ এর চালসহ একজন গ্রেফতার

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : ভিজিএফ এর ১৬৩ বস্তা চালসহ ছাইদুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে র‌্যাব-১৪ জামালপুর। বৃহস্পতিবার (২৩ জুলাই) দিবাগত রাত আটটা থেকে মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়ে শেরপুরের নালিতাবাড়ী শহরের কাচারিপাড়া মহল্লা থেকে তাকে আটক করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের এএসপি এম.এম সবুজ রানার নেতৃত্বে পৌর শহরের উত্তর বাজারস্থ কাচারীপাড়া মহল্লার একটি ব্যক্তিগত গুদামঘরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই গুদাম থেকে বিক্রির জন্য সংরক্ষিত ভিজিএফ এর ১৬৩ বস্তা চাল উদ্ধার করা হয়। এ সময় ভিজিএফ এর চাল রাখার অপরাধে ব্যবসায়ী ছাইদুল ইসলামকে হাতেনাতে আটক করে র‌্যাব। পরে আটক ছাইদুলের কথামতো অপর একটি গুদামে কাবিখার ৩৮৪ বস্তা গম জব্ধ করা হয়। তবে গমগুলো বিভিন্ন প্রকল্প থেকে বৈধভাবে কেনা বলে জানানোয় আগামী রোববার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে তদন্ত শেষে সিদ্ধান্ত নেওয়ার কথা জানানো হয়। অভিযান শেষে উল্লেখিত গুদাম দুটো উপজেলা প্রশাসনের মাধ্যমে সীলগালা করে দেওয়া হয়।
এছাড়াও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপর ব্যবসায়ী ইউনুছ আলী এন্ন (৫৫) ও হাদিউল ইসলাম (৪৫) পালিয়ে গেছে। অভিযানকালে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান সাথে ছিলেন। রাতেই বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে আটক ছায়েদুলকে পুলিশে হস্তান্তর করেছে র‌্যাব।
র‌্যাবসহ বিভিন্ন সূত্র জানায়, বিশেষ একটি সিন্ডিকেট র্দীঘদিন ধরে বিভিন্ন ইউনিয়ন থেকে হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরের ভিজিএফ এর চাল ক্রয় করে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com