1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯৭৭

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

ঢাকা: দেশে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৩০৬ জনে।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার ৯৭৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২ লাখ ৪৯ হাজার ৬৫১ জনের।

বৃহস্পতিবার (৬ আগস্ট) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেনটিভ অ্যান্ড সোশাল মেডিসিন নিপসম এর ডিরেক্টর ডা. বায়েজিদ খুরশীদ রিয়াজ।

ডা. বায়েজিদ খুরশীদ রিয়াজ জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৭৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৪২ হাজার ২৫৩ জন। নতুন করে ১২ হাজার ৭০৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত পরীক্ষা করা হয়েছে ১২ লাখ ২৫ হাজার ২৯৬টি নমুনা।

তিনি জানান, নিহত ৩৯ জনের মধ্যে ৩২ জন পুরুষ ও সাতজন নারী। এরমধ‌্যে ১৭ জন ঢাকা বিভাগের, সাতজন চট্টগ্রামের, খুলনার চারজন, রাজশাহী, রংপুর বিভাগে তিনজন করে, বরিশাল ও সিলেট বিভাগে ২ জন করে ও ময়মনসিংহে একজন মারা গেছে।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে নয়জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১৩ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে সাতজন, বাকি ১০ জন বিভিন্ন বয়সের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!