1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

এভারটনের হৃদয় ভাঙলেন ‘টিনএজার’ জোনস

  • আপডেট টাইম :: সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

স্পোর্টস ডেস্ক : লিভারপুলের তারুণ্য নির্ভর একাদশে টিনএজার ছিলেন তিনজন। তাদেরই একজন গড়ে দিলেন ব্যবধান। ১৮ বছর বয়সি মিডফিল্ডার কুর্টিস জোনসের একমাত্র গোলে মার্সিসাইড ডার্বি জিতেছে লিভারপুল। এভারটনকে ১-০ গোলে হারিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ‘অল রেড’রা।

প্রিমিয়ার লিগের সবশেষ ম্যাচ থেকে রোববার রাতে অ্যানফিল্ডে শুরুর একাদশে ৯টি পরিবর্তন এনেছিলেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। এই ম্যাচে লিভারপুলের জার্সিতে অভিষেক হয়েছে তিনজনের।

ঘরের মাঠে প্রথমার্ধে অবশ্য অন্তত তিনটি গোল খেতে পারত লিভারপুল। তবে দারুণ তিনটি সেভ করে এভারটনকে গোলবঞ্চিত রাখেন লিভারপুল গোলরক্ষক আদ্রিয়ান।

বিরতির পর ৭১ মিনিটে অসাধারণ এক গোলে এভারটনের সমর্থকদের হৃদয় ভাঙেন জোনস। ২৫ গজ দূর থেকে তার নেওয়া জোরালো শট ফেরানোর কোনো সুযোগই পাননি এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড।

সেই গোলই শেষ পর্যন্ত গড়ে দেয় ব্যবধান। গত অক্টোবরে লিগ কাপে আর্সেনালের বিপক্ষে টাইব্রেকারে জয়সূচক গোল করে নিজের আগমনী বার্তা দিয়েছিলেন জোনস। এবার অসাধারণ এক গোল করে নিজেকে অন্য পর্যায়ে নিয়ে গেলেন এই টিনএজার।

শেষ নয় মৌসুমের মধ্যে আটবারই এফএ কাপের তৃতীয় রাউন্ড পার হলো লিভারপুল। আর এভারটন শেষ ছয় মৌসুমের চারবারই তৃতীয় রাউন্ড থেকে ছিটকে গেল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!