1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

এবার গাভাস্কার-আনুশকা বিতর্কে যা বললেন কঙ্গনা

  • আপডেট টাইম :: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক : আনুশকা শর্মা-সুনীল গাভাস্কারের বাগযুদ্ধে উত্তপ্ত ভারতের ক্রিকেট মহল। সেই আগুনেই এবার ঘি ঢাললেন কঙ্গনা রানাউত। প্রকাশ্যেই সমালোচনা করলেন গাভাস্কারের। পাশাপাশিই, আনুশকার দিকেও ছুড়লেন সুতীব্র টুইটবাণ। আনুশকাকে দাগিয়ে দিলেন ‘জায়গা বিশেষে নারীবাদী’ বলে।

প্রাথমিকভাবে গাভাস্কারের পাশে দাঁড়িয়ে কঙ্গনা লিখেছেন, বিকৃত যৌনক্ষুধাসম্পন্ন মানুষেরাই সুনীলের ধারাভাষ্যে যৌনতার গন্ধ খুঁজে পাবে।

যদিও পরমুহূর্তেই স্বামী বিরাট কোহলির ব্যর্থতার কারণে আনুশকার নামোল্লেখ করায় গাভাস্কারের সমালোচনা করে কঙ্গনা লেখেন, প্রকাশ্যে এভাবে একজন মহিলা সম্পর্কে মন্তব্য করা তাঁর মোটেই উচিত হয়নি।

আনুশকার সমর্থনে কঙ্গনা লেখেন, ওর পরের ছবিতে ও ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়কের (ঝুলন গোস্বামী) চরিত্রে অভিনয় করছে। সে জন্যই হয়তো ও স্বামীর সঙ্গে প্র্যাকটিস করছিল।

আবার পরের টুইটেই আনুশকাকে একহাত নিয়ে কঙ্গনা লেখেন, আমায় যখন গালিগালাজ করা হয়েছিল, তখন কিন্তু আনুশকা চুপ ছিল। এখন সেই ‘মিসোজিনি’ ওকে কামড়াতে আসছে। গাভাস্কার যা বলেছেন তা অনুচিত। তবে আনুশকার এই ক্ষেত্রবিশেষে নারীবাদী হয়ে ওঠার প্রবণতা একেবারেই ঠিক নয়।

প্রসঙ্গত, কিছু দিন আগে মুম্বাইকে ‘পাক অধিকৃত কাশ্মীর’ আখ্যা দেওয়ায় শিবসেনা নেতা সঞ্জয় রাউত কঙ্গনাকে নিয়ে একটি কুৎসিত মন্তব্য করেন। তার প্রতিবাদে বলিউডের হাতেগোনা কয়েকজন ছাড়া কেউ মুখ খোলেননি। নীরব ছিলেন আনুশকাও। আনুশকা-গাভাস্কার বিতণ্ডায় সেই প্রসঙ্গই টেনে এনেছেন কঙ্গনা।

গত বৃহস্পতিবার আইপিএলের ধারাভাষ্য দিতে গিয়ে বিরাটের পারফরম্যান্স সম্পর্কে আনুশকাকে জড়িয়ে ব্যক্তিগত আক্রমণ করেন গাভাস্কার। তিনি বলেন, এই লকডাউনে বিরাট শুধু আনুশকার বোলিংই অনুশীলন করেছে। ওই ভিডিওটা দেখেছি। ওতে কিছু হওয়ার নয়।

প্রসঙ্গত, লকডাউনের সময় বিরাট-আনুশকার বাড়ির লনে ক্রিকেট খেলার বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, বিরাটের দিকে বল ছুড়ে দিচ্ছেন আনুশকা। খেলার মাঝে দু’জনে খুনসুটিও করছেন।

এর পরেই নেটদুনিয়া জুড়ে গাভাস্কারের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। মুখ খোলেন আনুশকাও। ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘মিস্টার গাভাস্কার আপনার মন্তব্য কুরুচিকর। কিন্তু আমি আপনার কাছে জানতে চাই, স্বামীর খেলার জন্য স্ত্রী-কে দায়ী করার মতো চিন্তা আপনার মাথায় কী করে এল? আমি নিশ্চিত, ক্রিকেট ধারাভাষ্যের সময় আপনি প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে চিরকাল সম্মানই করে এসেছেন।

গাভাস্কার পাল্টা বলেন, ইচ্ছাকৃতভাবে তার মন্তব্যের উল্টো মানে করা হচ্ছে। এর পরেই আসরে নেমেছেন কঙ্গনা। যদিও তার মন্তব্যের প্রেক্ষিতে এখনও পর্যন্ত প্রতিক্রিয়া দেননি আনুশকা বা গাভাস্কার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!