1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৪:৫৮ অপরাহ্ন

প্রস্তুত হচ্ছেন কঙ্গনা

  • আপডেট টাইম :: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

বিনোদন ডেস্ক : ‘কুইন’ সিনেমাখ্যাত বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। পর্দায় চরিত্র ফুটিয়ে তুলতে সব রকম চেষ্টাই করেন তিনি।

প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার বায়োপিকে অভিনয় করছেন কঙ্গনা। ‘থালাইভি’ নামের এই সিনেমার জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছিলেন। এখন তার পরবর্তী সিনেমা ‘তেজাস’ ও ‘ধাকড়’-এর জন্য প্রস্তুত হচ্ছেন এই অভিনেত্রী।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে কঙ্গনা ক্যাপশনে লিখেছেন, “আমার পরবর্তী সিনেমা তেজাস ও ধাকড়-এর অ্যাকশন দৃশ্যের প্রস্তুতি শুরু করেছি। এই সিনেমা দুটিতে যথাক্রমে সৈনিক ও গোয়েন্দা চরিত্রে অভিনয় করছি। বলিউড হয়তো আমাকে অনেক কিছু দিয়েছে, কিন্তু ‘মণিকর্ণিকা’ সিনেমার সাফল্যের মাধ্যমে আমি বলিউডকে প্রথম অ্যাকশন হিরোইন দিয়েছি।”

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত নানা কারণে আলোচনায় রয়েছেন কঙ্গনা। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা অসঙ্গতি নিয়ে কথা বলছেন তিনি। এছাড়া বলিউডের স্বজনপ্রীতি নিয়ে অনেকদিন থেকেই সোচ্চার এই অভিনেত্রী। সুশান্তের মৃত্যুর পর এই অভিনেতার মাদক সেবনের বিষয়টি উঠে আসে। এরপর কঙ্গনাও বলিউডে মাদকের পার্টি নিয়ে তার নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন।

এছাড়া কিছুদিন আগে মুম্বাই শহরকে পাকিস্তান শাসিত কাশ্মিরের সঙ্গে তুলনা করে ভারতের কট্টরপন্থী সংগঠন শিবসেনার সঙ্গে দ্বন্দ্ব জড়ান কঙ্গনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!