1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:১৫ অপরাহ্ন

লংমার্চ থেকে নতুন কর্মসূচি: ২১ অক্টোবর রাজপথ অবরোধ

  • আপডেট টাইম :: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

নোয়াখালী: ঢাকা থেকে শুরু হওয়া ধর্ষণ ও ‘বিচারহীনতার’ বিরুদ্ধে ৯ দফা দাবিতে লংমার্চ নোয়াখালীতে এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়েছে। সমাবেশ থেকে দুইদিনের নতুন কর্মসূচি ঘোষণা করা হয়। এর মধ্যে ২১ অক্টোবর রাজপথ ও রেলপথ অবরোধ করা হবে।

শনিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নোয়াখালীর জেলা শহর মাইজদীতে কেন্দ্রীয় শহীদ চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

লংমার্চ সমাবেশে বক্তারা বলেন, ‘এ সরকার ধর্ষকদের লালন করে আসছে। যারা ধর্ষকদের লালন-পালন করছে, তাদের বিচার চাই। এ দেশের তরুণরা লড়াই করে যাবে। আমাদের আন্দোলন চলবে।’

এ সময় বক্তারা আরও বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী পদত্যাগ না করলে হরতাল অবরোধের মতো বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে। এর আগে, ১৯ অক্টোবর সারাদেশে বিক্ষোভ ও সমাবেশ এবং ২১ অক্টোবর রাজপথ, রেলপথ অবরোধ করা হবে।

নোয়াখালী লংমার্চের সমন্বয়ক ও জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট মোল্লা হাবিবুর রসুল মামুনের সভাপতিত্বে ও চারণ সাংস্কৃতিক কেন্দ্র নোয়াখালীর সাধারণ সম্পাদক পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট একাংশের সভাপতি মাসুদ রানা, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট একাংশের সভাপতি আল কাদরী জয়, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের গোলাম মোস্তফা, বাংলাদেশ নারী মুক্তির সীমা দত্ত প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!