1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে নালিতাবাড়ীতে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

মেহেদী হাসান সাকিব, স্টাফ রিপোর্টার: ফ্রান্সে হযরত মুহাম্মদ মুহাম্মদ(সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে ফ্রান্স ও তাদের সকল পণ্য বয়কটের দাবিতে শেরপুরের নালিতাবাড়ীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে.।

৩০ অক্টোবর (শুক্রবার) জুমা’র নামাজের পর নালিতাবাড়ী ইমাম ওলামাদের আয়োজনে হাজারো মুসল্লিদের অংশগ্রহনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পৌরশহরের শহীদ মিনার মাঠে জড়ো হয়ে মুসল্লিরা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাহী জামে মসজিদে প্রাঙ্গণে গিয়ে শেষ হয় ।

এসময় বক্তব্য রাখেন, শাহী জামে মসজিদের ঈমাম ও খতিব হযরত মাওঃ সাইফুল ইসলাম জিলানী, মাও মজিবুব রহমান মধ্যবাজার বড় মসজিদে ইমাম আলহাজ্ব ইসমাইল হোসেন, আলহাজ্ব আলী আশরাফ ভূইয়া, মাও আব্দুল্লাহ প্রমূখ। বক্তারা ফ্রান্সের সকল পণ্য বর্জন সহ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এদিকে একই সময়ে উপজেলার নন্নী বাজারে  বিক্ষোভ মিছিল  ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। নন্নী বাইতুল আমান মার্কাস মসজিদের ইমাম ও খতিব মুফতি সালমান মনিরের উপস্থাপনায়, এসময় বক্তব্য রাখেন,নন্নী ইউনিয়নের চেয়ারম্যান এ,কে,এম মাহবুবুর রহমান রিটন, জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডাঃবিল্লাল হোসেন চৌধুরী,পাচঁগাঁও দাখিল মাদরাসার সুপার মাওলানা জাহেদ উল্লাহ, নন্নী ইসলামিয়া আলিম মাদরাসার প্রভাষক মাওলানা ফায়জুল আলম,মাওলানা ওমর আলী,ইউ পি সদস্য আব্দুল্লাহসহ বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!