1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

পদ্মা সেতুর ৩৬তম স্প্যান বসানোর কাজ শুরু

  • আপডেট টাইম :: শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

বাংলার কাগজ ডেস্ক: পদ্মা সেতুর ৩৬তম স্প্যান বসানোর কাজ শুরু হয়েছে । মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে ২ ও ৩ নম্বর পিয়ারে ৩৬তম স্প্যান বসানোর কাজ চলছে।

আবহাওয়াসহ খুঁটিনাটি সবকিছু অনুকূলে থাকাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক থাকায় শুক্রবার (৬ নভেম্বর) সকাল ৮টার দিকে স্প্যানটি বসানো শুরু করেছেন প্রকৌশলীরা। পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী (মূল সেতু) দেওয়ান মো. আব্দুল কাদের এসব তথ্য নিশ্চিত করেছে।

নির্বাহী প্রকৌশলী জানান, শুক্রবার (৬ নভেম্বর) সকাল সাড়ে সাড়ে ৮টা থেকে স্প্যান বসানো শুরু করেছেন প্রকৌশলীরা। এর আগে বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১২টার দিকে কুমারভোগ কনস্ট্রাকশন ইয়ার্ড থেকে ভাসমান ক্রেন তিয়াইন-ই ১৫০ মিটার দৈর্ঘ্যের স্প্যানটি নিয়ে রওনা হয়। কারিগরি সমস্যা না দেখা দিলে আর আবহাওয়া অনুকূলে থাকায় আজ স্প্যানটি বসানো হবে। ৩৬তম স্প্যানটি বসানোর মাধ্যমে সেতুর ৫ হাজার ৪০০ মিটার অংশ দৃশ্যমান হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!