1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

মানিকগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত ৭

  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ছয় জনসহ সাত জন নিহত হয়েছেন। অপর নিহত সিএনজির চালক।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে মানিকগঞ্জ-দৌলতপুর সড়কের মুলকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই সিএনজি’র যাত্রী ছিলেন। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দৌলতপুরে সিএনজি চালিত একটি অটোরিকশাকে অপরদিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস সামনে থেকে ধাক্কা দিলে সিএনজিতে থাকা একই পরিবারের ছয় জনসহ সাত জন নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে চার জন পুরুষ, দুজন নারী এবং একটি শিশু রয়েছে। নিহতরা হলেন- একই পরিবারের হরেকৃষ্ণ বাদ্যকার (৫৫), তার ছেলে গোবিন্দ বাদ্যকার (২৮), গোবিন্দর স্ত্রী ববিতা বাদ্যকার (২৫), মেয়ে রাধে বাদ্যকার (৪), চাচী খুশি বাদ্যকার (৫২) ও চাচাতো ভাই রাম প্রসাদ বাদ্যকার (৩০)। এছাড়া সিএনজি চালক জামাল শেখ (৩০)। নিহতদের বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার চাষা ভাদ্রা গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে হরেকৃষ্ণ বাদ্যকার সিএনজি ভাড়া করে দৌলতপুর থেকে মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন। উপজেলার মূলকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!