1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

নালিতাবাড়ীর দুই নেতাকে নিয়ে সরগরম ফেসবুক

  • আপডেট টাইম :: বুধবার, ৩ মার্চ, ২০২১

বাংলার কাগজ ডেস্ক : নালিতাবাড়ীর দুই আওয়ামী লীগ নেতা কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটিতে স্থান লাভ করায় সরগরম হয়েছে হালের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। উপ-কমিটিতে স্থান পাওয়া নেতারা হলেন বরেণ্য রাজনীতিবিদ কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ও তরুণ রাজনীতিবিদ গোপাল চন্দ্র সরকার।
দলীয় সূত্রমতে, গেল সপ্তাহে বরেণ্য রাজনীতিবিদ ও কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশা কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য পদ লাভ করেন। নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব বদিউজ্জামান বাদশা বাকৃবি ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন এর সাবেক সাধারণ সম্পাদক। বর্তমানে বাকৃবি এলামনাই এসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও নালিতাবাড়ী ডায়াবেটিক সমিতির সভাপতিসহ বহু সামাজিক প্রতিষ্ঠানে বিভিন্ন দায়িত্ব পালন করছেন তিনি।
অন্যদিকে গোপাল চন্দ্র সরকার নালিতাবাড়ী পৌর পরিষদের প্রথম নির্বাচিত ও সাবেক ৪নং ওয়ার্ড কাউন্সিলর, প্রেসক্লাব নালিতাবাড়ী’র প্রায় দেড় যুগের সাবেক সাধারণ সম্পাদক এবং দৈনিক সংবাদের প্রতিনিধি, বর্তমান হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্যপরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখার সভাপতি, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, ঢাকাস্থ প্রয়াত সাংবাদিক বজলুর রহমান ফাউন্ডেশনের ট্রাস্টি এবং ঢাকাস্থ বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার আপ্যায়ন সম্পাদকের দায়িত্বে রয়েছেন। পাশাপাশি কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি’র আস্থাভাজন প্রতিনিধি হিসেবে রয়েছে তার খ্যাতি।
বদিউজ্জামান বাদশা তথ্য ও গবেষণা উপ-কমিটিতে স্থান লাভের পর তার অনুসারী নেতাকর্মীরা ফেসবুকসহ নানা মাধ্যমে এমনকি প্যানা দিয়ে অভিনন্দন জানিয়েছেন। আগামী ৫ মার্চ শুক্রবার নালিতাবাড়ী শহরের শহীদ মিনার প্রাঙ্গনে আয়োজন করা হয়েছে বিশাল গণসংবর্ধনার।
অন্যদিকে গোপাল চন্দ্র সরকার ত্রাণ ও সমাজকল্যান উপ-কমিটিতে সদস্য হিসেবে স্থান লাভ করায় তাকে নিয়েও চলছে তুলকালাম। ফেসবুকসহ বিভিন্ন মাধ্যম এমনকি অনেকেই প্যানা করে অভিনন্দনের জোয়ারে ভাসাতে শুরু করেছেন।
সবমিলে বরেণ্য ও প্রবীণ রাজনীতিবিদ বদিউজ্জামান বাদশা এবং তরুণ রাজনীতিবিদ গোপাল চন্দ্র সরকারের এ প্রাপ্তির পর অনেকটাই উচ্ছসিত আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা। এ জন্য তারা সংশ্লিষ্ট কমিটির প্রধানসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও অভিনন্দন জানিয়েছেন, জানাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!