1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

চেয়ারম্যান প্রার্থীদের কটাক্ষ করায় ঝিনাইগাতিতে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

মোহাম্মদ দুদু মল্লিক, স্টাফ রিপোর্টার : ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের লক্ষ্য করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক কর্তৃক অবজ্ঞা করে বক্তব্য দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আসন্ন নির্বাচনে ৮ চেয়ারম্যান প্রার্থী। বুধবার (২৪ মার্চ) দুপুরে উপজেলা মালিঝিকান্দা ইউনিয়নের তিনানী ব্রিজপাড় সংলগ্ন এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ৮ জন মনোনয়ন প্রত্যাশীর পক্ষে জেলা ছাত্রলীগের সহসভাপতি লিখিত বক্তব্যে হাজ্জাজ বিন ইউসুফ বলেন, গত ২১ মার্চ মালিঝিকান্দা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের এক জনসভা ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএমএআব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডসহ আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী ও জনতা উপস্থিত ছিলেন। ওই সভার সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ মালিঝিকান্দা ইউনিয়ন শাখার সভাপতি মোজম্মেল হক অন্যান্য আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সমর্থনে সভায় আগত মিছিলে বিপুল পরিমাণ লোক দেখে সহ্য করতে না পেরে গায়ের জোরে প্রটোকল বহির্ভুতভাবে মাইক নিয়ে যা তা ভাষায় তাচ্ছিল্য করে অপর ৮ মনোনয়ন প্রত্যাশীর বিরুদ্ধে কটাক্ষ করে বক্তব্য প্রদান করেন। মোজাম্মেল হক বলেন, যাদের ৩২ দাঁত জালায়নি তারাও নৌকার মনোনয়ন চায়”। সাথে সাথে জনসভায় উপস্থিত নেতাকর্মীরা এর তীব্র প্রতিবাদ জানাতে থাকে ও মারমুখী হয়ে পড়ে। এরই বিচার চেয়ে সংবাদ মাধ্যমে উধ্বর্তন নেতা-কর্মীদের অবগত করতে এ বিষয়টি সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম, মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, আওয়ামী নেতা ও সাবেক চেয়ারম্যান শফি উদ্দিন, মালিঝিকান্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন সবুজ, আওয়ামী নেতা ফরজ উদ্দিন, মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!