1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

অভয়নগরে কলেজ ছাত্রীর আত্মহত্যা  

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
যশোর : যশোরের অভয়নগরে বিএল কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ছাত্রীর গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। গত মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা ৮টার দিকে চাচাতো ভাইয়েরা দরজা ভেঙে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের সমোশপুর গ্রামের তুষার কান্তি বিশ্বাসের মেয়ে রুপা বিশ্বাস (২২) বাবার বাড়িতে বেড়াতে এসে গলায় দড়ি দেন।
পারিবারিক সূত্রে জানা যায়, রুপা বিশ্বাসের বিয়ে হয়েছিল মনিরামপুর থানার অন্তর্গত সুজাতপুর গ্রামের নৌবাহিনীতে চাকুরিরত টুটুল বিশ্বাসের সাথে এবং তাদের ৫ মাসের একটি শিশু সন্তান রয়েছে। অনার্স ফাইনাল পরীক্ষা খারাপ হওয়ায় বাবার বাড়িতে বেড়াতে এসে সে গলায় দড়ি দেয়।
রুপা বিশ্বাসের কাকু শিমুল জানান, রুপা খুবই মেধাবী ছাত্রী ছিল। সে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল। কিন্তু অনার্স ফাইনাল পরীক্ষা খারাপ হওয়ায় সে বাবার বাড়িতে এসে রাগারাগি করে এবং বলে তার ৫ মাসের শিশু সন্তানের জন্যই পরীক্ষা খারাপ হয়েছে। মঙ্গলবার রূপার মা ও শাশুড়ি তার শিশু সন্তানকে ডাক্তার দেখাতে এলে সেই ফাঁকে সে গলায় দড়ি দেয় । ঝুলন্ত অবস্থায় চাচাতো ভাইয়েরা দরজা ভেঙে তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!