1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে যুবনেতা মনিরুজ্জামান সোহাগের কুলখানী ও দোয়া অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক তরুণ ব্যবসায়ী মনিরুজ্জামান সোহাগের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৫ মার্চ) বাদ যোহর শহরের গড়কান্দা এতিমখানায় ইলিয়াস এন্টারপ্রাইজের প্রতিনিধি হিসেবে সোহাগের ব্যবসায়ী সহযোগী জোবায়ের হোসেন সোহেল ও আল আমিন এর উদ্যোগে দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হয়। এতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির নেতা গোপাল চন্দ্র সরকারসহ রাজনৈতিক নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।
মনিরুজ্জামান সোহাগ (৩৬) আসন্ন যোগানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয় প্রার্থী ছিলেন। তিনি গত ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে আকস্মিক জ্ঞান হারান। এরপর প্রথমে নালিতাবাড়ী পরে ময়মনসিংহ মেডিকেল এবং সবশেষ ঢাকা হৃদরোগ ইনস্টিটিউট-এ ভর্তি করা হলে ২৭ ফেব্রুয়ারি শনিবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দুই শিশু ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরদিন ২৮ ফেব্রুয়ারি বিকেল তিনটায় তারাগঞ্জ মাঠে তার নামাযে জানাযা শেষে শাহী কবরস্থানে তাকে সমাহিত করা হয়। এতে হাজার হাজার শুভাকাঙ্খী-মুসল্লিরা অংশ নেন। তার মৃত্যুতে সর্বমহলে শোকের ছায়া বয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!