1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সেই রাতে ৮৭ হাজার টাকার মদ খান পরীমনি, পার্সেল না দেওয়ায় তাণ্ডব সমর্থকদের কর্মী হয়ে বিজয় নিশ্চিত করতে হাজি মোশারফের আহবান ইতিহাদে ম্যানসিটির দুর্গ ভেঙে সেমিতে রিয়াল মাদ্রিদ ইউক্রেনের চেরনিহিভে রুশ ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ ইরান-ইসরায়েল সংঘাত: প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন দীঘি এবার ইসরায়েলে লেবানন থেকে ক্ষেপণাস্ত্র হামলা রহমানিয়া হাফেজিয়া মাদরাসার ৫০ বছর পূর্তি, ‘আল মোবারক’ গ্রন্থের মোড়ক উন্মোচন গুলির ঘটনায় সালমান খানের বাড়িতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ভেদাভেদ না করে ঐক্যবদ্ধ সমর্থন চাইলেন হাজি মোশারফ

নকলায় গ্রামীণ জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবায় পল্লী এ্যাম্বুলেন্স চালু

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

শফিউল আলম লাভলু, স্টাফ রিপোর্টার: গ্রামীণ জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবার জন্য ‘আমার বাড়ি আমার খামার’ প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্যোগে শেরপুরের নকলায় ২ জন গ্রাহকের হাতে দু’টি পল্লী এ্যাম্বুলেন্সের চাবি তুলে দেওয়া হয়েছে।
তারা হলেন- উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বানেশ্বর্দী গ্রামের আমিনুল ইসলাম ও ভূরদী গ্রামের সাতানী পাড়ার আনার সোমবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ওই ২ জন প্রশিক্ষিত গ্রাহকের হাতে পল্লী এ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন। ওই সময় পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক আতিকুল ইসলাম, সুপারভাইজার সৈকত সরকার, ক্যাশিয়ার মনির হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
জানাযায়, এই এ্যাম্বুলেন্সে রোগী পরিবহনের সকল সুযোগ-সুবিধা রয়েছে। এটিতে চালকের আসন ছাড়াও ১০টি আসন রয়েছে। রোগীদের জন্য পৃথক আসনে ব্যবস্থাসহ রয়েছে অক্সিজেন সিলিন্ডারসহ সাইরেন সিস্টেম, রোগী উঠানোর জন্য স্ট্রেচার, ফাস্ট এইড বক্স ও টুল বক্স। এতে যাত্রী পরিবহন করারও সু ব্যবস্থা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!