1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

বাংলাবাজার ঘাটে ফেরিতে হুড়োহুড়ি, নিহত ৫

  • আপডেট টাইম :: বুধবার, ১২ মে, ২০২১

মাদারীপুর: শিমুলিয়া ঘাট থেকে ছেড়ে আসা ফেরি শাহ-পরান বাংলাবাজার ঘাটের পৌঁছানোর আগ মুহূর্তে যাত্রীদের চাপে ও হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (১২ মে) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মিরাজ হোসেন।

নিহতদের মধ‌্যে আনচুর শরীয়তপুরের নাড়িয়া উপজেলার কালিকা প্রসাদ গ্রামের গিয়াস উদ্দিন মাতুব্বরের ছেলে। তিনি লকডাউনের মধ্যে ঈদ করতে গ্রামের বাড়ি শরীয়তপুর আসছিলেন। অন‌্যদের নাম-পরিচয় জানা যায়নি।

বাংলাবাজার ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আশিকুর রহমান জানান, আজ সকাল ১০টার দিকে যাত্রীবোঝাই করে শিমুলিয়া ঘাট থেকে রো রো ফেরি শাহ-পরান ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টায় বাংলাবাজার ৩ নম্বর ঘাটে ফেরিটি পৌঁছে। যাত্রীরা নেমে গেলে দেখা যায় আনচুর মাতুব্বর নামের এক ১৫ বছরের কিশোর ফেরিতেই মারা গেছে। খবর পেয়ে পুলিশ এসে আনচুরের লাশ উদ্ধার করে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, অতিরিক্ত যাত্রী ও প্রচণ্ড গরমের কারণে আনচুরের মৃত্যু হয়েছে। আনচুরের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পুলিশ আনচুরের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, এনায়েতপুরী ফেরিতে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন নারী। এছাড়াও একই ফেরিতে হিটস্ট্রোকের শিকার হয়েছেন ৭/৮ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!