1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

ক্ষমা চাইলেন সাকিব: ‘এমন ভুল আর হবে না’

  • আপডেট টাইম :: শনিবার, ১২ জুন, ২০২১

স্পোর্টস ডেস্ক : আবাহনীর বিপক্ষে ম্যাচে স্টাম্পে লাথি দেওয়া ও স্টাম্প তুলে আছাড় দেওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন সাকিব আল হাসান। আবাহনীর বিপক্ষে বৃষ্টি আইনে ৩১ রানে জয়ের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে দুঃখ প্রকাশ করেন মোহামেডানের অধিনায়ক।

তিনি লিখেন, ‘প্রিয় অনুরাগী এবং অনুসারীরা, আমি মেজাজ হারিয়ে এবং ম্যাচটি সবার জন্য, বিশেষত যারা বাড়ি থেকে দেখছেন তাদের জন্য নষ্ট করার জন্য আমি অত্যন্ত দুঃখিত। আমার মতো অভিজ্ঞ খেলোয়াড়ের উচিত ছিল না সেভাবে প্রতিক্রিয়া জানানো কিন্তু কখনও কখনও সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে এটি দুর্ভাগ্যজনকভাবে ঘটে। এই মানবিক ত্রুটির জন্য আমি দল, ম্যানেজমেন্ট, টুর্নামেন্টের কর্মকর্তা এবং সাংগঠনিক কমিটির কাছে ক্ষমা চাইছি। আশা করি, ভবিষ্যতে আর এটিকে পুনরাবৃত্তি করব না। আপনাদের ধন্যবাদ এবং সবাইকে ভালবাসি।’

শুক্রবার আবাহনীর বিপক্ষে ম্যাচে একবার নয়, দুবার সাকিব বিতর্কে জড়ান।  মোহামেডানের দেওয়া ১৪৬ রানের জবাবে তখন ব্যাটিং করছিল আবাহনী। ৫.৫ ওভারে ৩১ রানে ৩ উইকেট হারিয়ে শিরোপা প্রত্যাশিরা। বৃষ্টি আইনে মোহামেডান ১৬ রানে এগিয়ে।

মাঠে পারফরম্যান্সে সাকিব খুব ভালো সময় কাটাচ্ছিলেন না। তবে আবাহনীর বিপক্ষে ম্যাচে খোলস ছেড়ে বেরিয়ে আসেন। ব্যাটিংয়ে ১ চার ও ২ ছক্কায় ২৭ বলে ৩৭ রান ছিল দলের হয়ে সর্বোচ্চ। বোলিংয়ে মুশফিকের হাতে একমাত্র ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে এক চার ও ছক্কা হজম করেন। সাকিবের মেজাজ হারানো শুরু সেখানেই। ওই ওভারের ষষ্ঠ বল মুশফিকের পায়ে লাগলে আবেদন করেন সাকিব। আম্পায়ার ইমরান পারভেজ নট আউট জানানোর সেকেন্ড ব্যবধানে স্টাম্পে লাথি দেন। তেড়েফুড়ে গেলেন আম্পায়ারকে মারতে! অকথ্য ভাষায় গালিগালাজও করলেন! এরপর উত্তেজিত হয়ে কথা বলতেই থাকেন। সতীর্থরা এগিয়ে এসে পরিস্থিতি সামলে নেওয়ার চেষ্টা করেন।

পরের ওভারে মিরপুরে বৃষ্টি ও বাতাসের কারণে আম্পায়াররা যখন কভার আনার ডাক দেন তখন আবার মেজাজ হারান সাকিব। এক্সটা কাভার থেকে দৌঁড়ে এসে দুই হাতে দুই স্টাম্প তুলে আছাড় মারেন। আবার পরিস্থিতি খারাপ হয়ে যায়। এরপর বৃষ্টি জলে ভেসে যায় মাঠ।

৮৩ মিনিট বন্ধ থাকার পর আবাহনীর নতুন টার্গেট ৯ ওভারে ৭৬। সেই রান তাড়া করতে গিয়ে ৩১ রানে গুটিয়ে যায়। ৫ বছর পর মোহামেডান জিতেছে আবাহনীর বিপক্ষে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!